ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, হেলপার নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৯
বগুড়ায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, হেলপার নিহত

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় একটি ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ট্রাকের হেলপার আমিরুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ট্রাকের শ্রমিক আব্দুস সামাদ।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের বোয়ালকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আমিরুল উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রনবীরবালা গ্রামের রকিব উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, ধুনট উপজেলা থেকে ছেড়ে আসা শেরপুরগামী একটি ইটবোঝাই ট্রাক বোয়ালকান্দি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার আমিরুল মারা যান। এ সময় আহত হন শ্রমিক সামাদ। পরে খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে শেরপুর থানায় পাঠিয়ে দেন। এছাড়া আহত সামাদকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান বাংলানিউজকে জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকটি ঘটনাস্থলেই রয়েছে ও ট্রাকচালক পালিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৯
এমবিএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।