ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৮৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৯
খুলনায় মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৮৪

খুলনা: খুলনা জেলা ও মেট্রোপলিটন পুলিশের অভিযানে ২৪ ঘণ্টায় মাদক বিক্রেতাসহ ৮৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় খুলনা জেলার নয় থানা ও মহানগরীর আট থানা এলাকা থেকে বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিচুর রহমান বাংলানিউজকে বলেন, খুলনা জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১০ মাদক বিক্রেতাসহ মোট ৪৬ জন আসামিকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে।

জেলার বিভিন্ন থানা এলাকা থেকে এসব মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা, ৩৫ গ্রাম গাঁজা ও ১৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয় এবং মোট সাতটি মাদক মামলা রুজু করা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু বাংলানিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের অভিযানে মহানগরীর বিভিন্ন থানা এলাকা থেকে নয়জন মাদক বিক্রেতাসহ মোট ৩৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৩৯ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, দুই বোতল ফেনসিডিল, একটি দেশীয় শাটারগান ও দুই রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করা হয়।  
 
বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৯
এমআরএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।