ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলেজছাত্রী মুক্তা হত্যা মামলায় কথিত প্রেমিক গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৯
কলেজছাত্রী মুক্তা হত্যা মামলায় কথিত প্রেমিক গ্রেফতার

ঝালকাঠি: ঝালকাঠি সরকারি মহিলা কলেজের ছাত্রী বেনজির জাহান মুক্তা (১৯) হত্যার ঘটনায় কথিত প্রেমিক সোহাগকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (০৭ ফেব্রুয়ারি) বিকেলে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকা মইয়া গ্রামের ফুপুর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।  

নলছিটি ও কলাপাড়া থানা পুলিশের যৌথ টিম অভিযান চালিয়ে সোহাগকে গ্রেফতার করে বলে জানিয়েছে কলাপাড়া থানার ওসি (অপারেশন) মো. মনিরুজ্জামান।

নিহত বেনজির জাহান মুক্তা নলছিটি উপজেলার বারইকরণ গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক জাহাঙ্গীর হাওলাদারের মেয়ে ও ঝালকাঠি সরকারি কলেজ প্রথম বর্ষের ছাত্রী ছিল।

গত সোমবার দুপুর আড়াইটায় সে কলেজ থেকে বাড়ি ফেরার পর মোবাইল ফোনের মাধ্যমে ডেকে নিয়ে উপর্যুপরি কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে তার বাবা জাহাঙ্গীর হাওলাদার বাদী হয়ে কথিত প্রেমিক সোহাগসহ অজ্ঞাত আরো দুই-তিন জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।  

মামলায় কলাপাড়ার সোহাগ নামে এক যুবকের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে সম্পর্ক গড়ে ওঠে বলে উল্লেখ করা হয়।

অন্যদিকে নিহত মুক্তার মা তাসলিমা বেগম ও বড় বোন রিফাত জাহান সাংবাদিকদের জানিয়েছেন, ফেসবুকে পরিচয়ের সূত্রে সোহাগের সঙ্গে সম্পর্ক গড়ে উঠলেও কিছুদিন আগে তাদের সম্পর্ক ভেঙে যাওয়ায় সে প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে।  

বাংলাদেশ সময়: ০৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৯
এমএস/আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।