ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৯
সিদ্ধিরগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হাত মুখ ও পা বাঁধা অবস্থায় নাঈমা আক্তার (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্বামীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে সিদ্ধিরগঞ্জের নতুন বাজার এলাকার হান্নান মিয়ার বাড়ির ভাড়া বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। পরে পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।

নিহত গৃহবধূ নাঈমা বাগেরহাট জেলার দেলোয়ার মোল্লার মেয়ে। আটক স্বামী হলো শহিদুল ইসলাম (৩০)। তিনি খুলনার তালিমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, সিদ্ধিরগঞ্জের নতুন বাজার এলাকায় ছোট ভাই আমিনুল ইসলামের বাসায় স্ত্রীকে নিয়ে শহিদুল ইসলাম বসবাস করছিলেন। বৃহস্পতিবার সকালে খাবারের জন্য আমিনুলের স্ত্রী খাদিজা বেগম ডাক দিতে গেলে হাত, মুখ ও পা বাঁধা অবস্থায় ঘরের আড়ার সঙ্গে নাঈমার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে থানায় জানালে পুলিশ গিয়ে নাঈমার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় তার স্বামী শহিদুলকে আটক করা হয়।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে তার স্বামী তাকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখেছে। তবে ময়না তদন্তের পর মৃত্যু সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad