ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৯
ময়মনসিংহে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

ময়মনসিংহ: ময়মনসিংহে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী হামিদুল ইসলাম আকাশকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে নগরের মাসকান্দা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) উজ্জ্বল কান্তি সরকার বাংলানিউজকে জানান, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান একাডেমি স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল স্থানীয় এক যুবকের।

এক পর্যায়ে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপরও ওই যুবক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করতেন। এ ঘটনাটি এলাকার বড় ভাই আকাশকে জানান ওই স্কুলছাত্রী। এ সুযোগে বিষয়টি মীমাংসা করে দেওয়ার কথা বলে স্কুলছাত্রীকে গত ২৩ জানুয়ারি নগরের মাসকান্দা এলাকার সেবা মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে নিয়ে যান আকাশ। পরে সেখানে আকাশ ও মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের মালিক রাজিব তাকে গণধর্ষণ করেন।

পরে বুধবার বিকেলে স্কুলছাত্রীর বড় ভাই তারেক হাসান বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এ মামলায় অভিযান চালিয়ে আকাশকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান এস আই উজ্জ্বল।

বাংলাদেশ সময়: ০৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৯ 
এমএএএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।