ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহী সীমান্তে ফেনসিডিলসহ ভারতীয় নাগরিক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৯
রাজশাহী সীমান্তে ফেনসিডিলসহ ভারতীয় নাগরিক আটক বিজিবি’র হাতে ফেনসিডিলসহ আটক ভারতীয় নাগরিক, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলা সীমান্তে অভিযান চালিয়ে ১শ’ বোতল ফেনসিডিলসহ সুনিল মন্ডল (২৮) নামের এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

সুনিল ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার রানীনগর থানার বর্ডারপাড়া গ্রামের বাসিন্দা। সুনিলের বাবার নাম তুফানি মন্ডল।

বুধবার (০৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার বেড়পাড়া নামক স্থান থেকে তাকে আটক করা হয়। রাজশাহী বিজিবি-১ ব্যাটালিয়নের মেজর আসিফ বুলবুল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মেজর আসিফ বুলবুল জানান, বিজিবি-১ ব্যাটালিয়নের চর মাঝাড়দিয়াড় সীমান্ত ফাঁড়ির একটি টহল দল পবা উপজেলায় অভিযান চালায়। অভিযানে উপজেলার ৫৭/তিনএস সীমান্ত পিলার থেকে প্রায় ৫০০ মিটার বাংলাদেশের অভ্যন্তরে বেড়পাড়া এলাকা থেকে সুনিলকে আটক করা হয়।  

অভিনব কায়দায় ব্যাগে ফেনসিডিল নিয়ে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে ঢুকেছিলেন সুনিল। কার কাছে ফেনসিডিলগুলো দিতে এসেছিলেন তা জানতে সুনিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মেজর আসিফ আরও জানান, জিজ্ঞাসাবাদ শেষে তাকে রাজশাহীর দামকুড়া থানায় হস্তান্তর করা হবে। তার বিরুদ্ধে থানায় অবৈধভাবে অনুপ্রবেশ ও মাদক চোরাচালানের অভিযোগে আলাদা দু’টি মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।