bangla news

জয়পুরহাটে প্রশ্নপত্র ফাঁস চক্রের ৪ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৬ ৭:২৯:০৪ এএম
প্রশ্নপত্র ফাঁস চক্রের ৪ সদস্য আটক। ছবি: সংগৃহীত

প্রশ্নপত্র ফাঁস চক্রের ৪ সদস্য আটক। ছবি: সংগৃহীত

জয়পুরহাট: জয়পুরহাটে প্রশ্নপত্র ফাঁসের সাথে জড়িত চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) রাতে শহরের বৈরাগী মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে রাতেই ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃতদের প্রত্যেককে ২৫ হাজার করে মোট এক লক্ষ টাকার অর্থদণ্ড প্রদান করা হয়।

আটককৃতরা হলেন জয়পুরহাট সদর উপজেলার খঞ্জনপুর এলাকার বিলাস দাসের ছেলে ধ্রুব দাস, একই এলাকার সাইফুল ইসলামের ছেলে আরমান অভি, রতন খন্দকারের ছেলে অর্ণব খন্দকার ও বিকাশ দাশের ছেলে দ্বীপ দাস।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের অধিনায়ক সহকারি পুলিশ সুপার আজমল হোসেন জানান, আটককৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ অনলাইনে ভুয়া একাউন্ট খুলে বিভিন্ন পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের মাধ্যমে ভালো রেজাল্ট করানোর কথা বলে সাধারণ শিক্ষার্থীদের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করে আসছিল।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট শহরের বৈরাগী মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক মো. শাহরিয়ার হকের আদালতে হাজির করা হলে তারা দোষ স্বীকার করে।

বাংলাদেশ সময়: ০৭২৬ ঘন্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৯
এইচএমএস/এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-06 07:29:04