ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৯
জাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত জাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অ্যাথলেটিকে চ্যাম্পিয়ন হয়েছে আ ফ ম কামালউদ্দিন হল এবং ফজিলাতুন্নেসা হল।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অ্যাথলেটিক প্রতিযোগিতায় ছাত্র হলের মধ্যে আ ফ ম কামালউদ্দিন হল চ্যাম্পিয়ন এবং মওলানা ভাসানী হল রানার আপ, ছাত্রী হলের মধ্যে ফজিলাতুন্নেসা হল চ্যাম্পিয়ন এবং প্রীতিলতা হল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

ছাত্রদের মধ্যে আ ফ ম কামাল উদ্দিন হলের এম. মাহফুজুল হক ব্যক্তিগত চ্যাম্পিয়ন এবং মওলানা ভাসানী হলের মো. মাহমুদুর রহমান রানার আপ, ছাত্রীদের মধ্যে ফজিলাতুন্নেসা হলের শারমিন আক্তার সুপ্তা চ্যাম্পিয়ন এবং প্রীতিলতা হলের লাবনী সিনহা রানার আপ হয়েছেন। একইসাথে দ্রুততম মানব হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের গোলাম রাব্বী এবং ফজিলাতুন্নেসা হলের শারমিন আক্তার সুপ্তা দ্রুততম মানবী হওয়ার গৌরব অর্জন করেছে।

খেলা শেষে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মো. নুরুল আলম বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, প্রাধ্যক্ষ কমিটির সভাপতি অধ্যাপক সোহেল আহমেদসহ বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, হল প্রাধ্যক্ষ, প্রক্টর, বিভাগীয় সভাপতি, শারীরিক শিক্ষা অফিসের পরিচালক প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০২০২ ঘন্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৯
এইচএমএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ