bangla news

নতুন রেলকোচ-ইঞ্জিন সংযোজনে ভ্রমণ হবে আরামদায়ক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৫ ৮:২২:৪৩ পিএম
বক্তব্য রাখছেন রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: রেলমন্ত্রী অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম সুজন বলেছেন, আগামী ঈদে এ অঞ্চলের মানুষের কর্মস্থল থেকে ঘরে ফিরতে আর ভোগান্তি হবে না। কর্মস্থলে ফিরতেও বিড়ম্বনায় পড়তে হবে না। নতুন রেলকোচ ও ইঞ্জিন সংযোজনে ভ্রমণ হবে আরামদায়ক। 

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে পঞ্চগড় যাওয়ার পথে পার্বতীপুর রেলওয়ে জংশন স্টেশনে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

রেলওয়ে জংশনে অপেক্ষমান আওয়ামী লীগ, রেল শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের স্থানীয় নেতাকর্র্মী ও সর্বস্তরের মানুষ তাকে সংবর্ধনা জানান।
 
মন্ত্রী বলেন, পার্বতীপুর রেল স্টেশনের উন্নয়ন কাজ শেষ করা হবে। চলতি সপ্তাহের মধ্যে তিনি পার্বতীপুরের কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানা পরিদর্শনে আসবেন। এখানকার রেল কর্মকর্তা, রেল শ্রমিকলীগ নেতাকর্মী ও আওয়ামী লীগের নেতাদের সঙ্গে রেলের সব সমস্যা নিয়ে আলোচনায় বসবেন বলেও উল্লেখ করেন তিনি। 

এসময় পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, রেল শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা শুভ্র কান্তি রায় বিজয়সহ পশ্চিম রেলের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রেলপথ মন্ত্রণালয় ট্রেন সার্ভিস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-05 20:22:43