ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে কলেজছাত্র অপহরণ মামলায় চার বন্ধু রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
সিরাজগঞ্জে কলেজছাত্র অপহরণ মামলায় চার বন্ধু রিমান্ডে

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পারভেজ রানা (১৯) নামে এক কলেজছাত্র অপহরণ মামলায় গ্রেফতার হওয়া তার চার বন্ধুর দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ সদর আমলি আদালতের বিচারক মোর্শেদ আলম এ আদেশ দেন।

আসামিরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার পারপাচিল গ্রামের আজাদ তালুকদারের ছেলে  নয়ন (১৯), একই গ্রামের আকবর শেখের ছেলে রাজন (৩০), পাঁচঠাকুরী গ্রামের দুদু শেখের ছেলে মোবারক (৩৫) ও ফরজ আলীর ছেলে লুৎফর (১৯)।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, অপহরণ মামলায় গ্রেফতার চার আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিন করে রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। শুনানি শেষে বিচারক প্রত্যেকের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে অপহৃত কলেজছাত্রকে উদ্ধারের দাবিতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে তার সহপাঠী ও বিভিন্ন কলেজ শিক্ষার্থীরা। মঙ্গলবার সকালে প্রেসক্লাব চত্বরে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তারা এ আল্টিমেটাম দেয়।

সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও সদর উপজেলার ভেওয়ামারা গ্রামের বাবুল আক্তার জনির ছেলে পারভেজ রানাকে গত ২৮ জানুয়ারি বিকেলে ফোন করে নিয়ে যায় তার এক বন্ধু। এরপর থেকে পারভেজ নিখোঁজ রয়েছেন।

এ ঘটনায় পারভেজ রানার নানা গাজী মো. আব্দুল কুদ্দুস সরকার বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫-৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। ১ ফেব্রুয়ারি মামলার চার আসামিকে গ্রেফতার করে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।