bangla news

মহেশখালীতে দুই গ্রুপের ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৫ ৯:৪৯:১৯ এএম
প্রতীকী

প্রতীকী

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোট মহেশখালীর কালমাদিয়া এলাকায় গহীন বনে সন্ত্রাসী দুই গ্রুপের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ সাহাব উদ্দিন (৩৫) নামের এক সন্ত্রাসী নিহত হয়েছেন।

মঙ্গলবার (০৫ ফেব্রুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে।

নিহত সাহাব উদ্দিন কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ি গ্রামের আব্দুর রহিমের ছেলে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর বাংলানিউজকে জানান, কালমাদিয়া এলাকার গহীন বনে সন্ত্রাসী দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ চলতে থাকায় দীর্ঘক্ষণ অপেক্ষা করেও পুলিশ ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি। 

প্রায় তিনঘণ্টা পর পরিস্থিতি বুঝে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় সাহাব উদ্দিন নামের এক সন্ত্রাসীর মরদেহ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি লম্বা বন্দুক, চারটি এলজি এবং ১৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

ওসি জানান, মঙ্গলবার ভোর পাঁচটা থেকে সকাল আটটা পর্যন্ত প্রায় তিনঘণ্টা সন্ত্রাসী দুই গ্রুপের মধ্যে এ বন্দুকযুদ্ধ চলে। নিহত সাহাব উদ্দিনের বিরুদ্ধে ডাকাতি, হত্যা, চাঁদাবাজিসহ ১৬টি মামলা রয়েছে। 

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯/আপডেট: ১০২০ ঘণ্টা
এসবি/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-02-05 09:49:19