ঢাকা, শুক্রবার, ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০, ১৩ সফর ১৪৪২

জাতীয়

স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল যুবকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল যুবকের

কুমিল্লা: কুমিল্লায় স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে চাপাতির কোপে প্রাণ গেল এজাদ মিয়া (৩০) নামে এক যুবকের। 

সোমবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের হাউজিং স্টেট এলাকার তিন নম্বর সেকশনে এ ঘটনা ঘটে। এজাদ ওই সেকশনের মৃত সেকান্দর আলীর ছেলে।

 

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, সন্ধায় একই এলাকার দুলাল মিয়ার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে তার স্ত্রী মুন্নীর ঝগড়া হয়। ঝগড়ার পর মুন্নী তার বাপের বাড়িতে চলে যায়। পরে দুলাল লোকজন নিয়ে বাড়িতে আসে তাকে জোর করে নিয়ে যাওয়ার জন্য। এসময় পাশের বাড়ির এজাদ স্বামীর বাড়ির লোকদের কাছ থেকে মুন্নীকে ছাড়িয়ে নিতে এলে চাপাতির কোপে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের মা রানু বেগম বলেন, মুন্নীকে জোর করে তুলে নিতে চাইলে আমার ছেলেসহ এলাকার লোকজন তাতে বাধা দেন। তখন পলাশ ও আকাশ দু’জন চাপাতি দিয়ে কুপিয়ে আমার ছেলেকে হত্যা করে।

কোতোয়ালি মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সালাহ উদ্দিন বাংলানিউজকে জানান, স্বামী-স্ত্রীর পরিবারের সদস্যদের মধ্যে সংঘর্ষ চলাকালে প্রতিবেশী এজাদকে কুপিয়ে আহত করা হয়। ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ বিষয়ে তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ০২৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
টিএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa