ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেসবুকে স্কুলছাত্রীর ছবি বিকৃত করে দেওয়ায় যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
ফেসবুকে স্কুলছাত্রীর ছবি বিকৃত করে দেওয়ায় যুবক আটক

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে ফেসবুকে স্কুলছাত্রীর ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার অপরাধে রফিকুল ইসলাম (১৯) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

সোমবার (০৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে শিবচরের চরজানাজাত মোল্যাকান্দি থেকে তাকে আটক করা হয়। আটক রফিকুল ইসলাম ওই এলাকার মোহন হাওলাদারের ছেলে।

র‌্যাব জানায়, ৩/৪ মাস আগে চরজানাজাত এলাকার বাখরেরকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে ছড়িয়ে দেয় পাশের বাড়ির যুবক রফিকুল ইসলাম। এ ঘটনায় ওই স্কুলছাত্রী ও তার পরিবার আইনগত সহায়তার জন্য র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কাছে অভিযোগ দেয়। অভিযোগের প্রেক্ষিতে বিকেলে মোল্লাকান্দি এলাকায় অভিযান চালিয়ে রফিকুলকে আটক করা হয়।  

মাদারীপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বাংলানিউজকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিকুল এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তার ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়েছে। মোবাইল থেকে প্রযুক্তির সহায়তায় বানানো ওই স্কুলছাত্রীর অশ্লীল ছবি পাওয়া যায়।  

এ ব্যাপারে শিবচর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।