ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাহুবলে আগ্নেয়াস্ত্র-গুলিসহ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
বাহুবলে আগ্নেয়াস্ত্র-গুলিসহ ডাকাত আটক

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলা থেকে অগ্নেয়াস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রসহ লুৎফুর রহমান (২৯) নামে এক ডাকাতকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

সোমবার (০৪ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টায় র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরী বাংলানিউজকে বিষয়টি জানান।

লুৎফুর বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের বাটপাড়া গ্রামের আব্দুস সালাম ওরফে মংলা ডাকাতের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (০৩ ফেব্রুয়ারি) লুৎফুর রহমানের বাড়িতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় দুইটি লোহার তৈরি দেশীয় সচল পাইপগান, লাল রঙের শর্টগানের কার্তুজ একটি, সবুজ-সাদা রংয়ের শর্টগানের কার্তুজ দুইটি, একটি বাঁশের হাতলযুক্ত ডেগার, দুইটি লোহার শাবল সদৃশ্য ক্রোবার এবং দুইটি ছুরিসহ তাকে আটক করা হয়। লুৎফুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১টি ডাকাতির মামলা রয়েছে।

এ বিষয়ে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বাংলানিউজকে জানান, লুৎফুরের বিরুদ্ধে বাহুবল থানায় তিনটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। মঙ্গলবার (০৫ ফেব্রুয়ারি) তাকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।