ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

আরডিএ’তে নতুন ডিজি, মিল্কভিটায় এমডি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৪ ৭:৫৭:২৫ পিএম
সরকারের লোগো

সরকারের লোগো

ঢাকা: রাষ্ট্রায়ত্ত্ব প্রতিষ্ঠান পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) এবং দুগ্ধ উৎপাদনকারী প্রতিষ্ঠান মিল্কভিটায় শীর্ষ পদে নতুন দুই কর্মকর্তা নিয়োগ দিয়েছে সরকার।

রাজশাহী বিভাগের অতিরিক্ত কমিশনার মো. আমিনুল ইসলামকে বগুড়ার আরডিএ’র মহাপরিচালক এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মনিরুল আলমকে মিল্কভিটার ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দিয়ে সোমবার (০৪ ফেব্রুয়ারি) আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

মিল্কভিটার ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বদলির আদেশাধীন বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রাণেশ রঞ্জন সূত্রধরকে আমদানি ও রপ্তানি নিয়ন্ত্রকের কার্যালয়ের প্রধান নিয়ন্ত্রক করা হয়েছে।

আর্থিক প্রতিষ্ঠান বিভাগে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন আহমেদকে সাভারের বিপিএটিসি’র এমডিএস নিয়োগ করা হয়েছে।

ভূমি মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাফর উল্লাহকে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন শীর্ষক প্রকল্পের পরিচালক এবং প্রাথমিক শিক্ষা অধিদফতরের পরিচালক মো. আব্দুর রউফকে জয়িতা ফাউন্ডেশনের সক্ষমতা বিনির্মাণ শীর্ষক প্রকল্পের পরিচালক নিয়োগ করা হয়েছে।

এছাড়া আরো ছয়জন অতিরিক্ত সচিবের দফতর বদল করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৯
এমআইএইচ/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সরকার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-02-04 19:57:25