ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৯
প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাশিদা বেগম (২৮) নামে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার বিশনন্দী ইউনিয়নের মানিকপুর গ্রামের তার বাবার বাড়ি থেকে এই মরদেহটি উদ্ধার করা হয়। মৃত রাশিদা পার্শ্ববর্তী চৈতনকান্দা গ্রামের মাঈনুদ্দিনের স্ত্রী।

পরিবারের বরাত দিয়ে গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন জানান, ৮ বছর আগে চৈতনকান্দা গ্রামের খলিল মিয়ার ছেলে মাঈনুদ্দিনের সঙ্গে পাশের মানিকপুর গ্রামের গণির মেয়ে রাশিদার বিয়ে হয়। তাদের সংসারে ৬ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। এর মধ্যে দেড় বছর আগে তার স্বামী মাঈনুদ্দিন মালয়েশিয়া যায়। স্বামী বিদেশে যাওয়ার পর থেকে রাশিদা বাবার বাড়িতেই থাকতেন।

এসআই নাসির আরো জানান, গত কয়েক দিন ধরে ফোনে স্বামীর সঙ্গে কথা বলার পর মনোমালিন্য চলছিল এবং মানসিক যন্ত্রণায় ভুগছিলেন রাশিদা। এর জের ধরে সোমবার সবার অজান্তে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা ধারণা করলেও ময়না তদন্ত পর বিস্তারিত বলা যাবে। এর আগে সঠিক করে কিছু বলা যাবে না। মরদেহ ময়না তদন্ত করার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।