ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

মাদারীপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ পলিথিন উদ্ধার, আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৯
মাদারীপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ পলিথিন উদ্ধার, আটক ৫ জব্দকৃত বিপুল পরিমাণ পলিথিন

মাদারীপুর: শরীয়তপুরের জাজিরা থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ পলিথিন উদ্ধার করেছে মাদারীপুর র‌্যাব-৮। এসময় পাঁচ জনকে আটক করা হয়। রোববার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে জাজিরা উপজেলার কাজিরহাট বাজারের পাঁচটি গুদাম ঘরে অভিযান চালিয়ে ৫ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা কাজিরহাট বাজারে অভিযান চালায় র‌্যাব। এসময় বাজারের পাঁচটি গুদাম থেকে ৫ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করে।

এসময় মো. আবুল কাশেম (৪২), মো. কালু শেখ (৪৪), আল আমিন (৩৯), আব্দুর রশিদ (৩৮) ও মো. রোকন মিয়া (২৮) নামের পাঁচ ব্যবসায়ীকে পলিথিন রাখার দায়ে আটক করা হয়।

পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্যবসায়ী আবুল কাশেমকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। এছাড়া অপর চারজনের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

মাদারীপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মো. রইছ উদ্দিন জানান, নিষিদ্ধ পলিথিন গুদামজাত করে বিক্রি করার দায়ে তাদের আটক করা হলে ভ্রাম্যমান আদালত তাদের একজনকে অর্থদণ্ডে দণ্ডিত করেন এবং অপর চারজনকে সর্তক করে ছেড়ে দেন। এ সময় পাঁচ হাজার কেজি পলিথিন জব্দ করা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ০০৫০ঘন্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa