ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষার্থীদের টাকায় এডওয়ার্ড কলেজে নতুন বাস 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
শিক্ষার্থীদের টাকায় এডওয়ার্ড কলেজে নতুন বাস  পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের নতুন বাস। ছবি: বাংলানিউজ

পাবনা: পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষার্থীদের দেওয়া টাকায় আরো একটি নতুন বাস কিনেছে কলেজ প্রশাসন।

রোববার (৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় কলেজ ক্যাম্পাসের প্রশাসনিক ভবন চত্বরে অনুষ্ঠানিকতার মধ্য দিয়ে এই নতুন বাসটি শিক্ষার্থীদের যাতায়াতের জন্য উন্মুক্ত করেন পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

নতুন বাসের উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

 

এসময় কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, কলেজের সাবেক ছাত্রলীগের ভিপি জিএস অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, পৌর আওয়ামী লীগের সভাপতি তোসলিম হাসান সুমন, শিক্ষক সমিতির সাভাপতি রেজাউল হক, সাধারণ সম্পাদক সৈকত আলী খান, জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক সম্পাদক তাইজুল ইসলাম ও কলেজ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক।  

৫৬ আসনের এই বাসটি কলেজের শিক্ষার্থীদের জমাকৃত টাকা দিয়ে প্রগতী থেকে ৪৫ লাখ টাকায় কেনা হয়েছে। স্বল্প সময়ের মধ্যে আরো একটি বাস কেনার কথা জানালেন কলেজ প্রশাসন। উদ্বোধনী অনুষ্ঠানে সব বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শতবর্ষী ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানে ২৫ হাজার শিক্ষার্থী পরিবহনের জন্য সব মিলিয়ে ৫টি বাস ব্যবহার হয়ে থাকে।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ