ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নাটোর থেকে সব রুটে বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৯
নাটোর থেকে সব রুটে বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা বাস বন্ধ থাকায় দাঁড়িয়ে আছেন যাত্রীরা। ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোর থেকে সব রুটে সরাসরি বাস চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন মালিক ও শ্রমিকরা। ফলে দুর্ভোগে পড়েছেন  এসএসসি পরীক্ষার্থীসহ সাধারণ যাত্রীরা।

শনিবার (০২ ফেব্রুয়ারি) সকাল থেকে আকস্মিকভাবে নাটোর থেকে সব রুটে  বাস চলাচল বন্ধ রাখেন তারা।

কেন বাস চলাচল বন্ধ রাখা হয়েছে সে ব্যাপারে কোনো কথা বলছে না জেলা বাস মালিক সমিতি কর্তৃপক্ষ।

 

তবে নাম প্রকাশ না করার শর্তে শ্রমিকরা জানিয়েছেন, নিখোঁজ যুবলীগ নেতা জামিল হোসেন মিলনের সন্ধানের দাবিতে সকাল ৬টা পর্যন্ত আলটিমেটাম দেয় মিলন সমর্থকরা। তাদের ওই ঘোষণায় জানমালের নিরাপত্তার অজুহাত দেখিয়ে মালিক সমিতি অঘোষিতভাবে বাস চলাচল বন্ধ করে দেয়। এ কারণে নাটোরের সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলসহ রাজধানী ঢাকার সঙ্গে সরাসরি বাস চলাচল বন্ধ রয়েছে।  বন্ধ রয়েছে বাসের টিকিট কাউন্টার।  ছবি: বাংলানিউজ

এ ব্যাপারে বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সাগরের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বৃহস্পতিবার রাতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী যুবলীগ নেতা জামিল
হোসেন মিলনকে আইন-শৃংখলা বাহিনীর পরিচয়ে উঠিয়ে নিয়ে যাওয়া হয় বলে দাবি তার পরিবারের। তার সন্ধান দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়ে শুক্রবার বিক্ষোভসহ সড়ক অবরোধ করে মিলন সমর্থকরা।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।