ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে দাদা ভাই’র কবর জিয়ারত করলেন স্পিকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৯
শিবচরে দাদা ভাই’র কবর জিয়ারত করলেন স্পিকার দাদা ভাই’র কবর জিয়ারত করছেন স্পিকার, ডেপুটি স্পিকার, চিপ হুইপ ও হুইপগণ। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর কোষাধ্যক্ষ, সাবেক সংসদ সদস্য মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরীর (দাদা ভাই) কবর জিয়ারত করলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী এমপি।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) বিকেলে দাদা ভাই এর কবরে প্রথমে পুষ্পস্তবক অর্পণ ও পরে দোয়া পাঠ ও মোনাজাত করা হয়।
এসময় শ্রদ্ধাঞ্জলী ও মোনাজাতে অংশ নেন ডেপুটি স্পিকার, চিপ হুইপ ও হুইপগণ।

মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নূর ই আলম চৌধুরী মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরী'র জেষ্ঠ্যপুত্র ও বর্তমান জাতীয় সংসদের চিপ হুইপ। তিনি মাদারীপুর-১ আসনে টানা ষষ্ঠবারের সংসদ সদস্য।

এসময় মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুদ্দিন খান, সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো. সোনাহর আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান আহমেদসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে স্পিকার, ডেপুটি স্পিকার, চিপ হুইপ ও হুইপগণ গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলী ও বিশেষ দোয়াপাঠ ও মোনাজাত করেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad