ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ট্রেনের ধাক্কায় নারীসহ নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
রাজধানীতে ট্রেনের ধাক্কায় নারীসহ নিহত ২

ঢাকা: রাজধানীর খিলক্ষেতে অজ্ঞাতপরিচয় নারী (৩০) ও দক্ষিণখান কাউলা এলাকায় নীলকান্তী রায় (২২) নামে দুইজন পৃথক ঘটনায় ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে। 

শুক্রবার (১ ফ্রেরুয়ারি) সকালের দিকে পৃথক এ দুর্ঘটনা দুই ঘটে। নিহত নারী নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে ও নিহত নীলকান্তী কাউলা এলাকায় বসবাস করতেন।

 

ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, খিলক্ষেত কুড়িল বিশ্বরোড সংলগ্ন রেললাইনে একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মৃত্যু হয় ওই নারীর। নিহত পরনে ছিল ছাপা রঙে একটি বোরকা।

এদিকে দক্ষিণখানে কালউলা ও আশকোনার মধ্যবর্তী রেললাইন কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় নীলকান্তী রায়ের মৃত্যু হয়। পরে নিতর কাজ থেকে পাওয়া মোবাইল ফোন থেকে খবর পেয়ে তার ভাই বকুল রায় মরদেহ শনাক্ত করেন।  

ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত আরও জানার চেষ্টা চলছে বলেও জানান এসআই নজরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ