ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে এক নারীকে কোপালেন ভারসাম্যহীন যুবক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
খাগড়াছড়িতে এক নারীকে কোপালেন ভারসাম্যহীন যুবক আহত নারীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে, ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি:  খাগড়াছড়ির জেলার দীঘিনালায় মানসিক ভারসাম্যহীন যুবকের হামলায় এলিনা চাকমা (২৬) নামে এক নারী গুরুতর আহত হয়েছেন। ওই নারীকে মুখ, পিঠ, ঘাড়ে এবং হাতে এলোপাথারি কোপানো হয়।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার বরাদম এলাকার দক্ষিণ পুকুর ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। হামলাকারী মিহির কান্তি চাকমা (৩৯) একই এলাকার শান্তি রঞ্জন চাকমার ছেলে।

জানা যায়, দীঘিনালার বরাদম এলাকায় অবস্থিত রাঙ্গাবেল আইডিয়াল স্কুলে নার্সারিতে পড়ুয়া নিজের শিশু রমেনকে ছুটির পর বাড়িতে নিয়ে যাচ্ছিলেন এলিনা। পথে দক্ষিণ পুকুর ঘাট এলাকায় মিহির কান্তি চাকমা নামে ওই যুবক হামলা চালায়। তার হাতে থাকা দা দিয়ে এলোপাথারি কোপাতে থাকে। পরে স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে। ওই নারী সেখানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দীঘিনালার ৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রজ্ঞান জ্যোতি চাকমা বলেন, ওই যুবক ভারসাম্যহীন। বছর চারেক আগে তার বাবাকেও কুপিয়েছেন তিনি।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দে বাংলানিউজকে জানান, যুবককে আটক করা হয়েছে ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
এডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।