ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ফলবিক্রেতা খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
সিলেটে ফলবিক্রেতা খুন ঘটনাস্থলে পুলিশ, ইনসেটে নিহত সাহাব উদ্দিন

সিলেট: সিলেটে সাহাব উদ্দিন (২৪) নামে এক ফলবিক্রেতা খুন হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে সিলেটের খান মদিনা মার্কেট এলাকার হাবিব মিয়ার কলোনীর একটি কক্ষ থেকে ওই ফলবিক্রেতার মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত সাহাব শ্রীরামপুর থানা সুলতানপুরের মোগলাবাজার এলাকার মৃত তৈয়ব আলী ছেলে।

নিহত সাহাব উদ্দিন সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার এলাকার বাসিন্দা। ব্যবসার সুবাদে তিনি মদিনা মার্কেটের হাবিব মিয়ার কলোনীতে ভাড়া বাসায় থাকতেন।

সিলেটের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে যায় ও সুরতহাল প্রতিবেদন প্রস্তুতির পর মরদেহ ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়।  

তিনি বলেন, ধারণা করা হচ্ছে- রাতের শয়ন কক্ষে তাকে বাটখারা (কেজি পাথর) দিয়ে মাথায় আঘাত করে খুন করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা বাটখারা আলামত জব্দ করেছে। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad