ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

ঢাবির লোগো বিকৃতকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৫ ঘণ্টা, জানুয়ারী ৩১, ২০১৯
ঢাবির লোগো বিকৃতকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন মানববন্ধন, ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোগো বিকৃত করে উপস্থানকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বুধবার (৩০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের’ ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সাধারণ শিক্ষার্থী ছাড়াও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন।

ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের দেওয়া বক্তব্যের একটি অংশকে কেন্দ্র করে এ লোগো বিকৃতি করা হয়।

ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন বাংলানিউজকে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় আমাদের অস্তিত্ব, আবেগ, ভালোবাসার জায়গা। এ জায়গায় কেউ আঘাত করলে আমাদের অস্তিত্বে লাগে। যারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোগো বিকৃত করে, তারা বিকৃত মস্তিষ্কের লোক। আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই, যেন ভবিষ্যতে এমন ন্যক্কারজনক কাজ করতে কেউ সাহস না পায়।

এসময় উপ-স্কুল কার্যক্রম সম্পাদক সৈয়দ আরাফাত, আল মাসুদ সজীব, বোরহান উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa