ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাণিজ্যমেলা কেন্দ্রিক ছিনতাইকারী চক্রের ৬ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
বাণিজ্যমেলা কেন্দ্রিক ছিনতাইকারী চক্রের ৬ সদস্য আটক র‌্যাবের হাতে আটক ছিনতাইকারীরা, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর বাণিজ্যমেলায় আগত দর্শনার্থীদের মূল্যবান দ্রব্যসামগ্রী ছিনতাইকারী চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

আটকরা হলেন- মো. মেহেদী হাসান (২২), মো. ফরিদুল (৩০), আসলাম তালুকদার (২৩), মো. শাহআলম শেখ (৩৪), মো. বাবু মিয়া (২৫) ও মো. রুবেল (২০)।

এ সময় তাদের কাছ থেকে একটি ছুরি, চারটি এন্টি কাটার ব্লেড, একটি পেন্সিল কম্পাস, একটি ড্যাগার ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাতে পরিকল্পনা মন্ত্রণালয়ের পূর্ব পাশের ফুটপাত থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-২’র অপারেশন অফিসার এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পরিকল্পনা মন্ত্রণালয়ের পূর্ব পাশের ফুটপাতে অভিযান চালিয়ে সাহালম শেখ, বাবু মিয়া ও রুবেলকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী চন্দ্রিমা উদ্যান এলাকা থেকে মেহেদী হাসান, ফরিদুল ও আসলাম তালুকদারকে আটক করা হয়।  

এ ছিনতাইকারী চক্রটি মূলত বাড্ডা, আব্দুল্লাপুরসহ বিভিন্ন স্থানে ছিনতাই করে থাকে। তারা বাণিজ্যমেলাকে কেন্দ্র করে আগত দর্শনার্থীর মূল্যবান দ্রব্যসামগ্রী ছিনতাই করার উদ্দেশ্যে মেলার আশেপাশে অবস্থান করছিল বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।