ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনার ভাষাসৈনিক আনোয়ারুলের দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
পাবনার ভাষাসৈনিক আনোয়ারুলের দাফন সম্পন্ন

পাবনা: মফস্বল সাংবাদিকতার পথিকৃত, ১৯৬১ সালে প্রতিষ্ঠিত পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা যুগ্ম সম্পাদক ও সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাকের প্রবীণ সাংবাদিক, ভাষাসৈনিক আনোয়ারুল হকের (৮২) দাফন সম্পন্ন হয়েছে। 

বুধবার (৩০ জানুয়ারি) বাদ জোহর পাবনার সদরের আরিফপুর গোরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে মঙ্গলবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত ১টা ৫ মিনিটে পাবনা শহরের শালগাড়িয়া মহল্লার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

 

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। আনোয়ারুল হক বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন শয্যাশায়ী ছিলেন।  

পাবনা প্রেসক্লাবের সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন বাংলানিউজকে জানান, বাদ জোহর শহরের ঐতিহ্যবাহি চাঁপাবিবি মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে আরিফপুর সদর গোরস্থানে তাকে দাফন করা হয়।

প্রবীণ সাংবাদিক, ভাষা সৈনিক আনোয়ারুল হকের মৃত্যুতে পাবনা-৫ আসনের সংসদ সদস্য, জেলা প্রশাসক, পুলিশ সুপার, পাবনা প্রেসক্লাব, রিপোটার্স ইউনিটি, সংবাদপত্র পরিষদ, পাবনা টেলিভিশন ও অনলাইন সাংবাদিক সমিতি, ইয়াং জার্নানিস্ট অ্যাসোসিয়েশন, পাবনা ড্রামা সার্কেল, একুশে বইমেলা উদযাপন পরিষদসহ পাবনায় কর্মরত সব গণমাধ্যম কর্মী, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছে।  
 
বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।