ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘শিক্ষিত প্রজন্মই এগিয়ে নেবে দেশকে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
‘শিক্ষিত প্রজন্মই এগিয়ে নেবে দেশকে’ বক্তব্য রাখছেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান। ছবি: বাংলানিউজ

ফেনী: দেশকে ভালোবাসতে না পারলে নিজের সুন্দর আগামী গড়াও সম্ভব না। শিক্ষার্থীদের মনে রাখতে হবে সুশিক্ষিত দক্ষ নাগরিক দেশের সম্পদ। আর সেলক্ষেই পড়াশুনা মনোযোগ দিয়ে করা তাদের দায়িত্ব। দক্ষ-শিক্ষিত প্রজন্মই এগিয়ে নেবে দেশকে।

সোমবার (২৮ জানুয়ারি) দুপুরে জেলা সদর উপজেলার বাঁলিগাও উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান এসব কথা বলেন।  

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ফেনীর সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবির, ফেনী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবময় দেওয়ান, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন, জেলা শিক্ষা কর্মকর্তা কাজী সলিম উল্লাহ, বালিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক বাহার।

শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম।

১০ শ্রেণির শিক্ষার্থী তৃষা রানী নাথ, বিবি জোহরা নিপু, জাহান তানহা ও শারমিন আক্তারের যৌথ সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানা, আফতাব বিবির হাট ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মওলানা মাহমুদুল্লাহ, অভিভাবক মো. মোস্তফা, জান্নাতুল ফেরদৌস।

বিদায়ী পরীক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন চন্দন কুমার দাস ও বিনতে ইয়াসমিন মিতু। নবীন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন জয়ন্তী রানী শর্মা।

অনুষ্ঠানে পরীক্ষার্থীদের হাতে প্রবেশপত্র, রেজিস্ট্রেশন কার্ড ও শুভেচ্ছা উপহার তুলে দেন অতিথিরা। এছাড়া এসএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ