ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

চাকরির প্রলোভন দেখিয়ে অপহরণ, পল্লবী থেকে যুবক উদ্ধার

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জানুয়ারী ২৮, ২০১৯
চাকরির প্রলোভন দেখিয়ে অপহরণ, পল্লবী থেকে যুবক উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা): রাজধানীর পল্লবী থেকে মো. সাহেদ (৩২) নামে অপহৃত এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শ্যামল (৪৭), জাবেদ (২৭) ও শামসু (৪২) নামে তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (২৭ জানুয়ারি) রাতে পল্লবী থানাধীন বেগুনটিলা বস্তি থেকে ওই যুবককে উদ্ধার করা হয়।

এরআগে, শনিবার (২৬ জানুয়ারি) বিকেলে কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা এলাকা থেকে সাহেদকে সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যায় অপহরণকারীরা।

এ ঘটনার পর ওই যুবকের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

সাহেদের স্ত্রী ইয়াসমিন আক্তার মিলি বাংলানিউজকে বলেন, অপহরণকারীরা ফোন করে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমার স্বামীকে মুক্তির জন্য ১ লাখ ২০ হাজার টাকা দাবি করে। পরে বিষয়টি আমি থানা পুলিশকে জানাই।
 
কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিক বাংলানিউজকে বলেন, অভিযোগ পেয়ে আমরা তাৎক্ষণিক কাজ শুরু করি। পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় পল্লবী থেকে ওই যুবককে উদ্ধার করি এবং তিন অপহরণকারীকে গ্রেফতার করি।

এ বিষয়ে অপহৃত যুবক মো. সাহেদ বাংলানিউজকে বলেন, আমি শনিরআখড়া এলাকায় মিস্টার কাট জেন্টস পার্লারে চাকরি করি। অপহরণকারীদের সঙ্গে আমার সেখানেই পরিচয়। তারা আমাকে আরো ভালো বেতনে চাকরি দেওয়ার কথা বলে নিয়ে যায়। এরপর তারা আমাকে মারধর ও অজ্ঞান করে মুক্তিপণ দাবি করে।  

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa