ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

চলন্ত ট্রেনের ছাদে সঙ্ঘবদ্ধ ছিনতাই, আহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০২ ঘণ্টা, জানুয়ারী ২৭, ২০১৯
চলন্ত ট্রেনের ছাদে সঙ্ঘবদ্ধ ছিনতাই, আহত ১ ট্রেনের ফাইল ছবি

ঢাকা: চলন্ত ট্রেনের ছাদে সঙ্ঘবদ্ধ ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিয়ামুল (১৯) নামে এক শ্রমিক আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ওই শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটে।  

আহত নিয়ামুলের সহকর্মী রুবেল হোসেন জানান, নিয়ামুল ও আরেক সহকর্মী ইমরানসহ তিনি সকালে খিলগাঁও দক্ষিণ বনশ্রী থেকে গাজীপুর যান কাজ করতে।

বিকেলে কাজ শেষ করে জয়দেবপুর থেকে একটি ট্রেনের ছাদে করে ঢাকায় ফিরছিলেন তারা।  

জয়দেবপুর থেকে ট্রেনটি বিমানবন্দর রেলস্টেশনের কাছাকাছি পৌঁছালে আগে থেকেই ছাদে থাকা ৪ ছিনতাইকারী এসে ইমরান ও রুবেলেকে ছুরি ঠেকিয়ে রুবেলের ১০ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন এবং ইমরানের ২টি মোবাইল ফোন ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এরপরে তাদের সাথে থাকা নিয়ামুলের কাছ থেকে সব ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। এ সময় নিয়ামুল বাধা দিলে ছিনতাইকারীরা তার ডান কাঁধে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা ২টি মোবাইল ফোন ও ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, আহত যুবক নিজেই এ অভিযোগ করেছেন। বর্তমানে তিনি জরুরি বিভাগে ভর্তি আছেন।

ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ি (এসআই) নজরুল ইসলাম জানান, জয়দেবপুর-ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনটি ছাড়ার সঙ্গে সঙ্গেই ছাদে থাকা ৪ ছিনতাইকারী তাদের হামলা করে। এতে নিয়ামুল আহত হন। তাদের সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনতাই হয়েছে বলে আমরা জানতে পেরেছি। ট্রেনটি বিমানবন্দর রেলস্টেশনে পৌঁছালে আহত ব্যক্তিকে উদ্ধার করে তার সহকর্মীদের দ্বারা তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa