ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনায় ১ মাসে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৩৯

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
খুলনায় ১ মাসে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৩৯

খুলনা: গত এক মাসে খুলনায় মাদকবিরোধী অভিযানে মাদকবিক্রেতা ও মাদকসেবী ২৩৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) সূত্রে জানা গেছে , গত ৩০ দিনে মহানগরীতে মাদকবিরোধী অভিযানে মাদকবিক্রেতা ও মাদকসেবী ২৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে দুই হাজার ৭১৮ পিস ইয়াবা, দুই হাজার ৯৫ গ্রাম গাঁজা, ১২০ বোতল ফেনসিডিল, ২১৩.৫ লিটার চোলাই মদ, ২.৫ লিটার অ্যালকোহল, দুই বোতল বিদেশি মদ, ২৪ ক্যান বিয়ার, তিন বোতল কেরু, তিন বোতল হুইস্কি এবং পাঁচ লিটার ডিনেচার্ড স্পিরিট জব্দ করা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ভারপ্রাপ্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম মহানগরীতে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। এর ধারাবাহিকতায় তার নেতৃত্বে ও নিবিড় তত্ত্বাবধানে শুরু হয় মাদকবিরোধী অভিযান, যা বর্তমানেও চলমান রয়েছে বলে জানান কেএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু।

শুক্রবার (২৫ জানুয়ারি) রাতে কেএমপি ভারপ্রাপ্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম বাংলানিউজকে বলেন, মাদক নির্মূল করা আমাদের প্রধান চ্যালেঞ্জ। যেকোনো মূল্যে আমরা মাদক দমন করবো। মাদক নির্মূলে আমরা সফল হবো। তরুণ প্রজন্ম আমাদের সম্পদ। এই সম্পদ তথা মেধাকে বাঁচিয়ে রাখতে হলে আমাদের মাদক নির্মূল করতে হবে।

বাংলাদেশ সময়: ০৫১৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
এমআরএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।