ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ডোনাল্ড ট্রাম্প 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ডোনাল্ড ট্রাম্প 

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ও প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা পুনরায় নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

শেখ হাসিনাকে পাঠানো এক অভিনন্দন বার্তায় দুই দেশের মধ্যে সহযোগিতা বাড়ানোর ওপরও জোর দিয়েছেন তিনি। শুক্রবার (২৫ জানুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয়ের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

টানা তৃতীয়বারের মতো আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসায় হোয়াইট হাউজ থেকে পাঠানো এক বার্তায় আওয়ামী লীগ সরকার বিজয়ী ও শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী হওয়ায় অভিনন্দন জানান ডোনাল্ড ট্রাম্প। দুই দেশ আগামীতে বিভিন্ন ক্ষেত্রে একযোগে কাজ করবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, চীনের প্রেসিডেন্ট শি জিনপিংসহ বিভিন্ন দেশের সরকারপ্রধান শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ২৫ জানুয়ারি, ২০১৯
টিআর/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।