ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামলী বাসের যাত্রীর কাছ থেকে অস্ত্র-গুলি উদ্ধার 

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
শ্যামলী বাসের যাত্রীর কাছ থেকে অস্ত্র-গুলি উদ্ধার  আটক ফারুক। ছবি: বাংলানিউজ

ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী লালনশাহ সেতুর গোলচত্বরে শ্যামলী পরিবহনের একটি বাসের যাত্রীর কাছ থেকে অস্ত্র-গুলিসহ ফারুক হোসেন (২২) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৪ জানুয়ারি)  দিবাগত রাতে কুষ্টিয়া-ঈশ্বরদী-নাটোর মহাসড়কের পাকশী লালনশাহ সেতুর গোলচত্বরে কুষ্টিয়া-ঢাকাগামী শ্যামলী পরিবহনে অভিযান চালিয়ে পাকশী হাইওয়ে পুলিশ এই অস্ত্র ও গুলি উদ্ধার করে।  আটক ফারুক কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার চীলমারির চর এলাকার দিনু মণ্ডলের ছেলে।

পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিবুল করিম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনে যাত্রীবেসে অস্ত্র ব্যবসায়ী ফারুক ঢাকায় যাচ্ছিলেন।  বাসে তার শরীর তল্লাশি করে জ্যাকেটের ভেতরে রাখা দুটি বিদেশী পিস্তল ও গুলি জব্দ করা হয়।  

আটক ফারুকের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে জানিয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, শুক্রবার তাকে আদালতে হাজির করা হবে।  

বাংলাদেশ সময়: ০২৫১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ