ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ১১০ মণ জাটকা জব্দ, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
মাদারীপুরে ১১০ মণ জাটকা জব্দ, আটক ৩ জব্দ জাটকা। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুরের দুই উপজেলায় যৌথ অভিযান চালিয়ে ১১০ মণ জাটকা জব্দসহ তিন মাছ ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) ভোর থেকে সকাল ১০টা পর্যন্ত জেলার সদর উপজেলা ও কালকিনির মিয়ারহাট বাজারে জেলা মৎস্য অফিস, জেলা প্রশাসন ও র‌্যাবের যৌথ অভিযানে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- আরিফ হোসেন (২৫), নাসির সরদার (৩৮) ও জামাল মাঝি (২২)।

আটকদের বাড়ি বরিশালের বিভিন্ন অঞ্চলে।

মাদারীপুর র‌্যাব-৮ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান চালিয়ে ১১০ মণ জাটকাসহ ওই তিন মাছ ব্যবসায়ীকে আটক করা হয়। পরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে জাটকা বিক্রি ও সরবরাহের অপরাধে আরিফ ও নাসিরকে আড়াই হাজার করে মোট পাঁচ হাজার টাকা অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুদ্দিন গিয়াস এবং আটক জামালকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম।  

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রইস উদ্দিন বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করে বলেন, জব্দ জাটকাগুলো বিভিন্ন এতিমখানা ও দুস্থদের মধ্যে বিতরণ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।