ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন বসুন্ধরা পরিচালক ইয়াশা সোবহান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন বসুন্ধরা পরিচালক ইয়াশা সোবহান

ব্ল্যাকসোয়ান উইমেন এমপাওয়ারমেন্টস প্রিন্সিপালস লিডারশিপ অ্যাওয়ার্ড-২০১৮ পেয়েছেন দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। নিজের অঙ্গনে নেতৃস্থানীয় ভূমিকার জন্য তাকে এ সম্মানে ভূষিত করা হয়েছে।

গত ২১ জানুয়ারি সিঙ্গাপুরের মেরিনা বে স্যান্ডস এক্সপো অ্যান্ড কনভেনশন সেন্টারে এক জাঁকালো অনুষ্ঠানে ইয়াশা সোবহানের হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানটির আয়োজন করে প্রখ্যাত এশিয়াওয়ান ম্যাগাজিন ও ইউআরএস মিডিয়া।

অনুষ্ঠানে লালগালিচায় বরণ করে নেওয়া হয় ৩০০ ব্যবসায়ী, কূটনীতিক, সরকারি পদস্থ কর্মকর্তা, সামাজিক নেতা ও উদ্যোক্তাকে।

এশিয়াওয়ান ম্যাগাজিনের প্রধান সম্পাদক অণম কুমারের সঞ্চালনায় দুই পর্বে প্যানেল আলোচনা হয়। এতে অংশ নেন সিঙ্গাপুরে নিযুক্ত শ্রীলঙ্কার ভারপ্রাপ্ত হাইকমিশনার আমির আজওয়াদসহ বিভিন্ন শিক্ষা ও ব্যবসায়িক প্রতিষ্ঠানের নেতৃস্থানীয়রা।

অনুষ্ঠানে অতিথি ছিলেন সিঙ্গাপুরের সংসদ সদস্য তে তেক গুয়ান, সিঙ্গাপুরে আরব আমিরাতের কূটনীতিক ড. মোহাম্মদ ওমর আবদুল্লাহ, লাওসের কূটনীতিক খোনেপেং থামাভোং প্রমুখ।

অনুষ্ঠানের জন্য শুভেচ্ছা জানাতে ভিডিওবার্তা পাঠান ভারতের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ প্রতিমন্ত্রী অশ্বিণী কুমার চৌবি।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান ছাড়াও বেশ কিছু প্রতিষ্ঠান ও সেগুলোর নেতৃস্থানীয়দের পুরস্কারে ভূষিত করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।