ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
বড়লেখায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

মৌলভীবাজার: মৌলভীবাজারের বড়লেখায় ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিপন আহমদ (২০) নামে এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২২ জানুয়ারি)  রাত সাড়ে ৯টার দিকে পৌরশহরের উত্তর চৌমুহনী নিমাইরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ট্রাক্টরচালক পালিয়ে গেলেও স্থানীয়রা ট্রাক্টরটি আটক করে।

নিহত রিপন উপজেলার সদর ইউনিয়নের গ্রামতলা গ্রামের জান মোহাম্মদ খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে রিপন বড়লেখা পৌরশহর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। পৌরশহরের উত্তর চৌমুহনী (নিমাইরপুল) এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় রিপন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎস তাকে সিলেট ওসমানী হাসপাতালে স্থানান্তর করেন। হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বড়লেখা থানার ডিউটি অফিসার (এএসআই) তরুণ মজুমদার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ থানায় আনা হয়েছে। ট্রাক্টরটি থানায় আটক আছে।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad