bangla news

সিলেটে বিজিবির ২ মামলায় আসামি শতাধিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-২২ ৬:৫৬:৩৬ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সিলেট: সিলেট সীমান্তে চোরাই মালামাল উদ্ধারকালে বিজিবি-চোরাকারবারিদের গোলাগুলি ও কিশোর নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী সুরাইঘাট সীমান্ত ফাঁড়ির কমান্ডার সুবেদার সুরত আলী বাদী হয়ে পৃথক মামলা দু’টি দায়ের করেন।
 
বিজিবি-১৯ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. মেজবা উদ্দিন রায়হান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, সরকারি কাজে বাধাদানের অভিযোগ এনে দায়ের করা মামলায় আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৮০/১০০ জনকে আসামি করা হয়েছে। এছাড়া ২১ কার্টন বিদেশি সিগারেটের চালান জব্দ করার ঘটনায় আরেকটি মামলা হয়েছে।  
 
চোরাকারবারিদের সঙ্গে বিজিবির গোলাগুলিতে কিশোর সিরাজ নিহতের ঘটনায় তিনি বলেন, চোরাকারিবারিদের হামলায় এদিন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) চার জওয়ানও আহত হয়েছেন। এদের তিনজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজন স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। তবে অন্ধকারে কিশোর সিরাজ কার গুলিতে নিহত হয়েছে, তা নিশ্চিত না তিনিও।
 
কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বাংলানিউজকে বলেন, বিজিবি চোরাইমাল উদ্ধারে ও সরকারি কাজে বাধাদানের অভিযোগ এনে পৃথক দু’টি মামলা দায়ের করেছেন ক্যাম্প সুবেদার সুরত আলী। এসল্ট মামলায় কিশোর নিহতের ঘটনায় ৩০২ ধারা যুক্ত করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
এনইউ/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বিজিবি সিলেট মামলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-22 18:56:36