ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বেনাপোলে অনুপ্রবেশকারী ১৪ বাংলাদেশি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
বেনাপোলে অনুপ্রবেশকারী ১৪ বাংলাদেশি আটক বেনাপোল বন্দরের ফাইল ছবি

বেনাপোল(যশোর): যশোরের বেনাপোল সীমান্ত পথে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ১৪ বাংলাদেশি নারী, শিশুকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

সোমবার (২১ জানুয়ারি) বিকেলে বেনাপোল সীমান্তের পুটখালী চরের মাঠ এলাকা থেকে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করেন।

আটকরা হলেন- রফিকুল ইসলাম (২১), হাফিজুর রহমান (৫০), বুল ফারাজি (৫৩), নাজমা আক্তার (২০), নাজিম ফকির (২০), লিজা ফকির (২৩), ঝর্ণা বেগম (৪০), পারুল বেগম (৪১), গোলাম রব্বানী (২৩), ফাইবা বেগম (২৫), রিনা বেগম (৪০), মমিন শেখ (২৫), তাহমিদা (০২) ও ফাইমা ফারাজি (১০)।

তাদের বাড়ি পিরোজপুর, ময়মনসিংহ, বাগেরহাট, গাজীপুর, নড়াইল ও যশোর জেলার বিভিন্ন এলাকায়।

বিজিবি জানায়, তাদের কাছে গোপন সংবাদ আসে পাসপোর্ট ছাড়া ভারত থেকে বেশ কিছু মানুষ সীমান্ত অতিক্রম করছে। পরে বিজিবি অভিযান চালিয়ে ১৪ নারী, পুরুষ ও শিশুকে আটক করে। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় পাচারকারীরা।

পুটখালী বিজিবি ক্যাম্পের সুবেদার লাভলুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে ১১সি ধারায় মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এজেডইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।