ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে ফেনসিডিলসহ আটক ৩ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
বেনাপোলে ফেনসিডিলসহ আটক ৩  আটক দুই মাদক পাচারকারী বিজিবি হেফাজতে। ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর):  যশোরের বেনাপোল সীমান্তে পাচারের সময় ৮২০ বোতল ফেনসিডিলসহ তিন পাচারকারীকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

সোমবার (২১ জানুয়ারি) ভোর ৪টা থেকে সকাল ১১টা পর্যন্ত পৃথক তিনটি অভিযান চালিয়ে বিজিবি- ২১ ও ৪৯ ব্যাটালিয়নের সদস্যরা তাদের আটক করে।

আটকরা হলেন- বেনাপোলের পুটখালী ইউনিয়নের বালুন্ডা গ্রামের দরুদ সরদারের ছেলে রুবেল (২২), বেনাপোলের দৌলতপুর গ্রামের আমিনের ছেলে  তরিকুল ইসলাম (২২) ও  আব্দুল মালেকের ছেলে মুজিবর (২৫)।

বিজিবি সূত্রে জানা যায়, ভারত সীমান্ত পার হয়ে পাচারকারীরা বিপুল পরিমাণে মাদকদ্রব্য নিয়ে পুটখালী ও দৌলতপুর সীমান্তে অবস্থান করছেন। এ খবরের ভিত্তিতে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ৪৩০ বোতল ফেনসিডিলসহ  তিন পাচারকারীকে আটক করা হয়।  

এদিকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা পাচারকারীদের ধাওয়া করে  বেনাপোলের রঘুনাথপুর মাঠ থেকে ৩৯০ বোতল ফেনসিডিল জব্দ করে। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করা পারেনি।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফুল হক ও ২১ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার বাংলানিউজকে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ তিন আসামির বিরুদ্ধে মামলা দায়ের করে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এজেডএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।