ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঘোড়াঘাটে পাথর বোঝাই ট্রাকে ফেনসিডিল, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
ঘোড়াঘাটে পাথর বোঝাই ট্রাকে ফেনসিডিল, আটক ২

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে পাথর বোঝাই ট্রাক থেকে ৭০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। 

সোমবার (২১ জানুয়ারি) সকাল ৮টায় ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারে পেট্রোল পাম্পের সামনে ফেনসিডিল উদ্ধার ও ২ জনকে আটক করা হয়।  

আটক ২ জন হলেন- ট্রাকের চালক বগুড়া সদর উপজেলার মাহফুজার রহমানের ছেলে সাইদুল ইসলাম (৩০) ও আব্দুল মজিদের ছেলে পাইলট রহমান (২৩)।

আটক ট্রাকটি –(ঢাকা মেট্রো ট-২০-৪৮৪৫)।  

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর থেকে পাথর বোঝাই একটি ট্রাক রানীগঞ্জ বাজারে পেট্রোল পাম্পের সামনে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে ট্রাকের কেবিন থেকে ৭০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় ট্রাক চালক ও হেলপারকে আটক করা হয়।
 
এ ঘটনায় ঘোড়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে বলে ওসি জানান।  

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।