ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে স্কুলের বিদায় অনুষ্ঠানে হামলায় আহত ১০ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
শাহজাদপুরে স্কুলের বিদায় অনুষ্ঠানে হামলায় আহত ১০  স্কুলের বিদায় অনুষ্ঠানে হামলা

 সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুলের বিদায় অনুষ্ঠানে    হামলায় পিতা-পূত্রসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

রোববার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলার সোনাতনী এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ধীতপুর গ্রামের শাহ আলম (৪৭) ও তার ছেলে ইয়ামিন (১৪) কে আশংকাজনক অবস্থায় সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

স্কুলের ছাত্র ইমরান (১৪) সজল (১৪) মাহবুব (১৬) ইমরান (১৩) হোসেনসহ আরও ৮ জনকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার (১৯ জানুয়ারি)  ক্লাস চলাকালে সোনাতনী উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীর ছাত্রদের মধ্যে কথা কাটাকাটি হয়।  

রোববার দুপুরে বিষয়টি জেনে প্রধান শিক্ষক আব্দুর রোউফ উভয় পক্ষকে ডেকে মিমাংসা করে দেন। বিচার না মেনে রোববার বিকেলে বিদায় অনুষ্ঠান চলাকালে জকতলা গ্রামের দশম শ্রেণীর ছাত্র মনি হোসেন তার পিতা বাকি মিয়া ও তাদের লোকজন লাঠি নিয়ে হামলা চালায়। এতে  অন্তত ১০ জন ছাত্র আহত হন।  

হামলায় ইয়ামিন হোসেনের ওপর হামলার খবর পেয়ে তার পিতা ধীতপুর গ্রামের শাহ আলম (৪৭) এগিয়ে এলে তার ওপরও হামলা চালানো হয়।  

স্থানীয়রা পিতা-পুত্রকে উদ্ধার করে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন, অবস্থার অবনতি হলে  তাদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  খাজা গোলাম কিবরিয়া বাংলানিউজকে জানান, হামলার বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।  


বাংলাদেশ সময় : ২৩৪৮ ঘন্টা, ২০ জানুয়ারি, ২০১৮
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।