ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

সংস্কৃতি, সমাজকল্যাণ ও টেলিযোগাযোগে নতুন সচিব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-২০ ৬:০২:৩৫ পিএম
সরকারের লোগো

সরকারের লোগো

ঢাকা: সংস্কৃতি ও সমাজকল্যাণ মন্ত্রণালয় এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগে নতুন সচিব নিয়োগ দিয়েছে সরকার।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব জুয়েনা আজিজকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে বদলি করে রোববার (২০ জানুয়ারি) এ আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
 
প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক ড. মো. আবু হেনা মোস্তফা কামালকে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।
 
আর কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব অশোক কুমার বিশ্বাসকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ভারপ্রাপ্ত সচিব করেছে সরকার।
 
ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সিনিয়র সচিব শ্যাম সুন্দর সিকদারকে অবসরোত্তর ছুটিতে যাওয়ার জন্য গত ৯ জানুয়ারি এবং সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব নাসির উদ্দিনকে ৩ জানুয়ারি অবসর দেওয়া হয়।
 
এছাড়া আরও দুই কর্মকর্তাকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদা দেওয়া হয়েছে।
 
অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব মুহাম্মদ আলকামা সিদ্দিকীকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় পাবলিক প্রাইভেট পার্টনারশিপ অথরিটির প্রধান নির্বাহী কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।
 
আইএমইডি এর সিটিটিইউ’র মহাপরিচালক মো. ফারুক হোসেনকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান করে পৃথক আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
 
বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
এমআইএইচ/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db