[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

গোবিন্দগঞ্জে জমি নিয়ে সংর্ঘষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-২০ ৪:৪৭:০২ পিএম
ম্যাপ

ম্যাপ

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের সংর্ঘষে মোমিনুল ইসলাম (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। 

রোববার (২০ জানুয়ারি) দুপুরে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আফজাল হোসেন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

এর আগে শনিবার (১৯ জানুয়ারি) দিনগত রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোমিনুল ইসলামের মৃত্যু হয়।

নিহত মোমিনুল উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের কাজীপাড়া গ্রামের বদিউজ্জামানের ছেলে। 

স্থানীয়রা জানান, ৪০ শতক জমির ভাগাভাগি নিয়ে উপজেলার কাজীপাড়ার বদিউজ্জামানের সঙ্গে তার সৎ ভাই লিটু, মিঠু ও বাটু মিয়ার দ্বন্দ্ব চলে আসছিল। শনিবার বিকেলে বদিউজ্জামান এবং তার ছেলে মোমিনুল, মোনারুল ও আব্দুল ওয়াহেদ ওই জমির আইল কাটতে গেলে অপরপক্ষের লোকজন বাধা দেন। এতে উভয়পক্ষের মধ্যে সংর্ঘষ বেধে গেলে মোমিনুলসহ তার ভাইয়েরা আহত হন। এ অবস্থায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মোমিনুল মারা যান। 

ওসি জানান, এ ঘটনায় মামলা দায়ের করবে নিহতের পরিবার।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   সংঘর্ষ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14