ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

নবাবগঞ্জ: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় সিয়াম (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় তার দুই বন্ধু আহত হয়েছেন।
 

রোববার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে কুঠরি এলাকায় একটি কালভার্টের সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত সিয়াম ওই গ্রামের প্রবাসী শেখ সিকান্দার আলীর বড় ছেলে।

তিনি উপজেলার তোফাজ্জল হোসেন চৌধূরী কলেজের একাদশ শ্রেণির ছাত্র। আহতরা হলেন, প্রকাশ রায় (১৮) ও আকাশ মণ্ডল (১৮)।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১১টার দিকে সিয়াম মোটরসাইকেলে তার দুই বন্ধু প্রকাশ ও আকাশকে নিয়ে কলেজ থেকে বাড়িতে ফিরছিল। বাড়ির কাছাকাছি একটি কালভার্টের কাছে এলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষণা করেন। অপরদিকে প্রকাশের অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠনো হয় এবং আকাশকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।  

নবাবগঞ্জ থানার বারোয়াখালি পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন মৃধা বাংলানিউজকে জানান, কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।