ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালপুরের গোপালপুর পৌরসভার কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
লালপুরের গোপালপুর পৌরসভার কাউন্সিলরকে কুপিয়ে হত্যা বাঁয়ে জামিরুল রহমান (ফাইল ফটো)। ডানে তার বাবার আহাজারি

নাটোর: নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার কাউন্সিলর জামিরুল ইসলাম (৪৩) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২০ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার বিরোপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত জামিরুল ইসলাম ওই গ্রামের কামরুজ্জামানের ছেলে।

তিনি গোপালপুর পৌরসভার নয় নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভা আওয়ামী লীগের সদস্য ছিলেন।   

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জুয়েল বাংলানিউজকে জানান, জামিরুল দুপুরে তার বাবার কাছ থেকে বাজারের ব্যাগ নিয়ে বাসা থেকে বাজারের দিকে যাচ্ছিলেন। বাড়ির কাছে একদল দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। টের পেয়ে স্থানীয় লোকজন জামিরুলকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। কারা কী কারণে তাকে হত্যা করেছে তা উদঘাটনের চেষ্টা চলছে।  

নিহতের বড় ভাই মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, তাদের চার ভাইয়ের মধ্যে জামিরুল ইসলাম সবার ছোট। কারা তাকে হত্যা করেছে তা তারা জানেন না। এ ঘটনায় লালপুর থানায় হত্যা মামলা দায়ের করবেন তারা।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. আব্দুর রাজ্জাক বাংলানিউজকে জানান, জামিরুলের মাথা, বুক, পিঠসহ সারা শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।