ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনায় আরো এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
মেঘনায় আরো এক ব্যক্তির মরদেহ উদ্ধার ষাটনলে একজনের মরদেহ উদ্ধার। ছবি-বাংলানিউজ

চাঁদপুর : চাঁদপুর জেলার মতলব থানায় মেঘনা নদী থেকে অজ্ঞাতপরিচয় আরো এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

ট্রলার ডুবির ঘটনায় যেখানে খোঁজাখুঁজি চলছে সেখান থেকে আধা কিলোমিটার দূরে মেঘনার ষাটনল এলাকা থেকে রোববার (২০ জানুয়ারি) বেলা ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে সকাল সাড়ে ৮টার দিকে মুন্সিগঞ্জের গজারিয়ায় মেঘনা নদী থেকে অজ্ঞাতপরিচয় আরো এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ।

মরদেহ দু’টি নিখোঁজ ২০ শ্রমিকের মধ্যে কারো কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরি ইউনিটের উপ সহকারী পরিচালক মোস্তফা মহসিন জানান, মেঘনার ষাটনল অংশ থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ দু'টি মেঘনায় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ২০ শ্রমিকের মধ্যে দু’জনের কিনা তা জানার চেষ্টা চলছে। নিখোঁজ শ্রমিকদের স্বজন ও বেঁচে যাওয়া শ্রমিকদের মরদেহ দু’টি দেখানো হবে।

গত ১৫ জানুয়ারি ভোর ৪টায় মেঘনায় একটি জাহাজের ধাক্কায় জাকির দেওয়ান নামে মাটি বোঝাই একটি ট্রলার ডুবে যায়। এসময় ট্রলারে থাকা ৩৪ জন শ্রমিকের মধ্যে ১৪ জন সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হন ২০ শ্রমিক। ট্রলার ডুবির দিন কোনো উদ্ধারকাজ চালানো হয়নি। পরদিন বুধবার সকাল থেকে উদ্ধারকাজ শুরু হলেও এখনও পর্যন্ত নিহত শ্রমিকদের কোনো সন্ধান পাওয়া যায়নি।  

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।