ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাটুরিয়ায় নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
সাটুরিয়ায় নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

মানিকগঞ্জ: নিখোঁজের ৩ দিন পর বাড়ির পাশের একটি লেবু বাগান থেকে জুবায়ের হোসেন (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২০ জানুয়ারি) সকাল ৯টার দিকে সাটুরিয়া উপজেলার দিঘুলিয়া ইউনিয়নের জালসূকা এলাকার একটি লেবু বাগান থেকে ওই মরদেহটি উদ্ধার করে র‌্যাব ৪ ও সাটুরিয়া থানা পুলিশের একটি টিম।

এর আগে বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দুপুরে জালসূকা গ্রামের নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় ওই শিশু।

জালসূকা গ্রামের শামসুল হকের ছেলে জুবায়ের স্থানীয় জালসূকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র ছিলো।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক ব্যক্তি বাংলানিউজকে বলেন, মুক্তিপণের উদ্দেশ্যে কে বা কারা বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় জুবায়েরকে। পরে শুক্রবার দিন জুবায়েরের পরিবারের মোবাইল ফোনে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। বিষয়টি থানা পুলিশকে অবহিত করে জুবায়েরের মা ওই টাকা নিয়ে সাভার ওভারব্রিজের নিচে দীর্ঘ সময় অপেক্ষা করেন। কিন্তু অপহরণকারীরা আর যোগাযোগ না করায় তিনি ওই টাকা নিয়ে ফেরত আসেন। পরে রোববার সকালে জুবায়েরের মরদেহ উদ্ধারের খবর পাওয়া যায়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর ইসলাম বাংলানিউজকে জানান, জুবায়েরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবদের জন্য একজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
কেএসএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।