[x]
[x]
ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

লক্ষ্মীপুরে ছিন্নমূল শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৯ ৮:২৫:৩০ পিএম
ছিন্নমূল শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ। ছবি: বাংলানিউজ

ছিন্নমূল শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: কলেজছাত্র জুনাইদ আল হাবিবের প্রচেষ্টায় এবার লক্ষ্মীপুরের কমলনগরে চরাঞ্চল ও মেঘনার ভাঙনের শিকার অসহায় সুবিধাবঞ্চিত দুই শতাধিক শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (১৯ জানুয়ারি) দুপুরে উপজেলার চর কালকিনির মেঘনার বুকে জেগে ওঠা চর শামছুদ্দিন ও চর মার্টিনের বলিরপোলে এসব বিতরণের আয়োজন করা হয়।

কলেজছাত্র জুনাইদ সম্প্রতি চরাঞ্চল ও মেঘনার নদীর ভাঙনের শিকার ছিন্নমূল শিশুদের জন্য শীতবস্ত্র চেয়ে ফেসবুক স্ট্যাটাস ও খুদে বার্তার মাধ্যমে শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে অর্থ সংগ্রহ করেন। তার আহ্বানে সাড়া দিয়ে দেশের বিভিন্ন স্থান থেকে দানশীল ব্যক্তিরা আর্থিক সাহায্য পাঠান। তা দিয়ে দুই শতাধিক শিশুর মুখে হাসি ফুটে।

জুনাইদ ‘আলোকযাত্রা-কোস্টাল ইয়ুথ নেটওর্য়াক’র লক্ষ্মীপুরের টিম লিডার এবং লক্ষ্মীপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। তিনি কমলনগরের মাদ্রাসা শিক্ষক আবদুল হাদির (মুন্সি) ছেলে। 

এর আগে, জুনাইদ তার ফেসবুকে লেখা-লেখির মাধ্যমে দুই ঈদে এই অঞ্চলের পাঁচ শতাধিক শিশুর মধ্যে ঈদের নতুন পোশাক বিতরণ করেন। এছাড়াও চারজন প্রতিবন্ধীকে হুইল চেয়ারের ব্যবস্থা করেন।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর সরকারি কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক মাহবুবে এলাহি সানি, বলিরপোল মডেল একাডেমির প্রতিষ্ঠাতা মাওলানা নুরুল করিম, বলিরপোল মডেল একাডেমির অধ্যক্ষ খুরশিদ আলম চৌধুরী, টেলিকম ব্যবসায়ী কামরুল ইসলাম সুমন, মাওলানা মো. ইব্রাহিম, তরুণ মো. বাবলু, ইস্রাফিল হোসেন, মো. ইব্রাহিম, মো. খোকন, মিল্লাত হোসেন, মো. হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
এসআর/এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   লক্ষ্মীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache