ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে ফেনসিডিলসহ আটক ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
ঝালকাঠিতে ফেনসিডিলসহ আটক ২

ঝালকাঠি: ঝালকাঠিতে ৭০৮ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করা হয়েছে।

শনিবার (১৯ জানুয়ারি) দুপুরে বরিশাল নগরের রুপাতলীস্থ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, র‌্যাব-৮, বরিশাল, সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল শুক্রবার (১৮ জানুয়ারি) দিনগত রাতে ঝালকাঠি জেলার নলছিটি থানা এলাকায় একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে গোপন সংবাদের বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বেলি পেট্রোল পাম্পের সামনে অবস্থান নেয় দলটি। পরে সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন ব্রজবাকসা এলাকা থেকে পটুয়াখালীগামী একটি ট্রাকের গতিরোধ করে। পরে ট্রাকের তেলের ট্যাংকের ভেতরে থেকে ৭০৮ বোতল ফেনসিডিলসহ দু’জনকে আটক করে।

আটককৃতরা হলেন- ট্রাকচালক ও যশোরের ঝিকরগাছা থানা এলাকার বাসিন্দা আদম আলী (৪২) ও তার সহযোগী একই এলাকার বাসিন্দা রানা হোসেন (৩৫)।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছেন তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে ফেনসিডিলের চালান সংগ্রহ করে ঝালকাঠির নলছিটিসহ অন্যান্য থানার আশপাশের এলাকায় বিক্রয় করে আসছে।

র‌্যাব-৮,বরিশাল সিপিএসসির ডিএডি মো. মাহফুজুর রহমান বাদী হয়ে ঝালকাঠির নলছিটি থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলায় যশোরের ঝিকরগাছার বাসিন্দা শরীফ মেম্বার (৪০) ও সালাম (৩৫) আসামিরা হয়েছে। তারা পলাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।