ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

বেগমগঞ্জে মায়ের সঙ্গে অভিমানে মেয়ের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৯ ২:৩০:৫৩ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে মায়ের সঙ্গে অভিমান করে শিরিন আক্তার সাথী (১৭) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (১৯ জানুয়ারি) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়। নিহত সাথী ওই ইউনিয়নের ভববদ্রি গ্রামের আবুল কাশেমের মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়তো।

স্থানীয়রা জানায়, শুক্রবার (১৮ জানুয়ারি) বিদ্যালয় বন্ধ থাকায় স্থানীয় চন্দ্রগঞ্জ বাজারে পাশের একটি দরগা মেলায় যায় সাথী। পরে রাতে খাওয়ার সময় পড়ালেখা ও বিভিন্ন বিষয় নিয়ে তার মা বকাবকি করে। এ ঘটনায় অভিমান করে সবাই ঘুমিয়ে যাওয়ার সুযোগে রাতের কোন এক সময় ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সাথী।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-19 14:30:53