ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে শীতার্তদের পাশে বিএনসিসি ক্লাব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
গাজীপুরে শীতার্তদের পাশে বিএনসিসি ক্লাব শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) পক্ষ থেকে গাজীপুরে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৮ জানুয়ারি) বিএনসিসি ক্লাব গাজীপুর ইউনিটের সহযোগিতায় জেলা প্রশাসক কার্যালয় থেকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।  

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

 

তিনি বলেন, বিভিন্ন সংগঠন ও বিত্তবান ব্যক্তিরা এভাবে মানুষের সেবাই এগিয়ে এলে মানুষের দুঃখ-দুর্দশা লাঘব হবে। দেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা অব্যাহত থাকবে।  

এসময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী ও গাজীপুর জেলা বিএনসিসি ক্লাবের সমন্বয়ক ও কেন্দ্রীয় বিএনসিসি ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহেল রানা।

এছাড়া অনুষ্ঠানে ঢাকা থেকে অংশগ্রহণ করেন বিএনসিসি ক্লাব কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মোশারফ হোসেন, সহ-সভাপতি মো. আ ফ ম গাজী, সাধারণ সম্পাদক মো. আজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান সোহেল, মো. সাজ্জাদ হোসেন, বিএনসিসি ক্লাবের সিনিয়র নেতা মো. নাজমুল হুদা মিঠু, যুগ্ম তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হৃদয় হক ও কেন্দ্রীয় নেতা নাফিস আহমেদ তুষার, রবিউল হাসান রবিন, আদিল, রুবেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।